আইফতোয়াতে ওয়াসওয়াসা সংক্রান্ত প্রশ্নের উত্তর দেওয়া হবে না। ওয়াসওয়াসায় আক্রান্ত ব্যক্তির চিকিৎসা ও করণীয় সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

0 votes
139 views
in বিবিধ মাস’আলা (Miscellaneous Fiqh) by (13 points)
খুব ছোটবেলা থেকে পর্নোগ্রাফি দেখি।আমি ছেলে।আমার বয়স এখন প্রায় ২০।নিজের উপর কোনো নিয়ন্ত্রণ থাকে না।চটি,পর্নোগ্রাফি পুরো ব্রেইন নষ্ট করে দিয়েছে। আমার এমন হয়ে গেছে মেয়েদের যেকোন কিছুর সংস্পর্শে যৌন উত্তেজনা পায়।
আমার প্রশ্ন: ১ বছর আগের ঘটনা।আমার ভাবীর বোন ।সে আমার সমবয়সী।সে আমাদের বাসায় একটা কাজে কয়েকমাস মতো ছিল।সে যখন বাইরে যায়।আমি যৌন উত্তেজনা মিটানোর জন্যে তার আন্ডারওয়্যার পরি কয়েকবার।একটা মুভিতে বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড একটা টুথব্রাশ ব্যবহার করে এই সিন থেকে দেখে।আমি তার টুথব্রাশ ব্যবহার করি।
এসব কারণে কি আমার তার কাছে মাফ চাইতে হবে?
এসব বললে আমার আর মুখ দেখানোর জায়গা থাকবে না।
তবে এখন আমি ইসলামের পথেই চলার চেষ্টা করছি।

1 Answer

0 votes
by (717,920 points)


বিসমিল্লাহির রাহমানির রাহিম।
জবাবঃ-
https://www.ifatwa.info/906 নং ফাতাওয়ায় বলেছি যে,
এমন এক মহিলা যে অতীতে ব্যভিচারে লিপ্ত হয়েছিল, তার পিতা ঐ মহিলার অতীত সম্পর্কে হবু বরের পরিবারবর্গকে জানানো সম্পর্কে হযরত উমর রাযির নিকট জিজ্ঞাসা করলে হযরত উমর রাযি বললেন,
فَقَالَ عُمَرُ رَضِيَ اللَّهُ عَنْهُ : " أَتَعْمَدُ إِلَى مَا سَتَرَهُ اللَّهُ فَتُبْدِيهِ , وَاللَّهِ لَئِنْ أَخْبَرْتَ بِشَأْنِهَا أَحَدًا مِنَ النَّاسِ لَأَجْعَلَنَّكَ نَكَالًا لِأَهْلِ الْأَمْصَارِ أَنْكِحْهَا نِكَاحَ الْعَفِيفَةِ الْمُسْلِمَةِ "
(الزهد لهناد بن السري- باب الستر- حديث رقم 1402)
তুমি কি এমন জিনিষ প্রকাশ করতে চাচ্ছো যা আল্লাহ লুকিয়ে রাখতে চান।যদি তুমি তোমার মেয়ে সম্পর্কে কারো কাছে কিছু বলো, তাহলে তোমাকে শহরের বাসীর জন্য দৃষ্টান্ত বানাবো।তুমি ঐ মেয়েকে পুতপবিত্র হিসেবে বিয়ে দাও।

সুপ্রিয় প্রশ্নকারী দ্বীনি ভাই/বোন!
উক্ত কাজের জন্য শুধুমাত্র আল্লাহর কাছেই তাওবাহ করতে হবে। ঐ নারীর নিকট বলার কোনো প্রয়োজনিয়তা নাই।


(আল্লাহ-ই ভালো জানেন)

--------------------------------
মুফতী ইমদাদুল হক
ইফতা বিভাগ
Islamic Online Madrasah(IOM)

আই ফতোয়া  ওয়েবসাইট বাংলাদেশের অন্যতম একটি নির্ভরযোগ্য ফতোয়া বিষয়ক সাইট। যেটি IOM এর ইফতা বিভাগ দ্বারা পরিচালিত।  যেকোন প্রশ্ন করার আগে আপনার প্রশ্নটি সার্চ বক্সে লিখে সার্চ করে দেখুন। উত্তর না পেলে প্রশ্ন করতে পারেন। আপনি প্রতিমাসে সর্বোচ্চ ৪ টি প্রশ্ন করতে পারবেন। এই প্রশ্ন ও উত্তরগুলো আমাদের ফেসবুকেও শেয়ার করা হবে। তাই প্রশ্ন করার সময় সুন্দর ও সাবলীল ভাষা ব্যবহার করুন।

বি.দ্র: প্রশ্ন করা ও ইলম অর্জনের সবচেয়ে ভালো মাধ্যম হলো সরাসরি মুফতি সাহেবের কাছে গিয়ে প্রশ্ন করা যেখানে প্রশ্নকারীর প্রশ্ন বিস্তারিত জানার ও বোঝার সুযোগ থাকে। যাদের এই ধরণের সুযোগ কম তাদের জন্য এই সাইট। প্রশ্নকারীর প্রশ্নের অস্পষ্টতার কারনে ও কিছু বিষয়ে কোরআন ও হাদীসের একাধিক বর্ণনার কারনে অনেক সময় কিছু উত্তরে ভিন্নতা আসতে পারে। তাই কোনো বড় সিদ্ধান্ত এই সাইটের উপর ভিত্তি করে না নিয়ে বরং সরাসরি স্থানীয় মুফতি সাহেবদের সাথে যোগাযোগ করতে হবে।

Related questions

0 votes
1 answer 137 views
...